October 13, 2024, 9:28 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ৯) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো একসঙ্গে নতুন চলচ্চিত্রে

আবারো একসঙ্গে নতুন চলচ্চিত্রে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দু’জনই কয়েক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। তারা হচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পপি। ফেরদৌস পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পপি পেয়েছেন তিনবার। ফেরদৌসের সঙ্গে প্রথম কালাম কায়সারের ‘কারাগার’ চলচ্চিত্রে অভিনয় করে পপি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। সেই দু’জন আবার একসঙ্গে নতুন একটি চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে যাচ্ছেন। চলচ্চিত্রের নাম ‘সেভ লাইফ’। এটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম। চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, বাস্তবের হিরোদের জীবন কাহিনি নিয়ে আমাদের দেশে সিনেমা খুব কমই নির্মিত হয়।

ফায়ার বিগ্রেডে কর্মরত একজন সত্যিকারের হিরোর কর্ম এবং পেশাগত জীবনের নানান টানাপড়েনের গল্প নিয়েই নির্মিত হবে ‘সেভ লাইফ’ চলচ্চিত্রটি। ফেরদৌস এবং পপি গেল ৬ই অক্টোবর নিজ নিজ বাসায় এ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামি নভেম্বরেই চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিবেন বলে নিশ্চিত করেছেন ফেরদৌস পপি দু’জনই। এদিকে এ দু’জনের অভিনয়ে এখন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রটির কাজ চলছে। আর পপি বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ চলচ্চিত্রের কাজ শিগগিরই শুরু করবেন। অন্যদিকে ফেরদৌস নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ ও ‘গাঙচিল’-এর কাজ শুরু করবেন চলতি মাসেই। আগামি বিজয় দিবসে মুক্তি পাবে ফেরদৌস প্রযোজিত ‘পোস্টমাস্টার ৭১’ চলচ্চিত্রটি। প্রসঙ্গত, ফেরদৌস-পপি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে ‘কারাগার’, ‘রানীকুঠির বাকি ইতিহাস’, ‘ওপারে আকাশ’, ‘জীবন চাবি’,‘গঙ্গা যাত্রা’, ‘চার অক্ষরে ভালোবাসা’ ইত্যাদি।

Share Button

     এ জাতীয় আরো খবর